নাচোলে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নাচোল প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থী গোমস্তাপুর উপজেলার কালুপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে তাজেমুল হক (১৫) সে নাচোল মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র।

নাচোল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বৃহস্পতিবার রাত পৌনে ১১ টার সময় উপজেলার নেজামপুর ইউনিয়নের নাচোল-আমনুরা সড়কের পূর্বপাশে চিনিশল্লা গ্রামের কেতাবুলের নির্মানাধীন বিল্ডিং থেকে মাটি ও বালিচাপা অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানাগেছে,করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় একবেলা নানার অটো চালাতো কিশোর তাজামুল। গত বৃহস্পতিবার দুপুর ১.৫৫মিনিটে তাজমুলের সাথে তার নানার শেষ কথা হয় । সে নেজামপুরে আছে বলে নানাকে জানায়। কিন্ত সন্ধ্যা ঘনিয়ে এলেও তাজেমুল বাড়ি না ফিরলে এবং তার মুঠো ফোন বন্ধ দেখে নানা সন্ধ্যা ৬টার দিকে কয়েকজন লোক নিয়ে নাচোল-আমনুরা সড়কের খুঁজতে থাকে, এক পর্যায়ে অম্রিতপুর রোডে তার অটো গাড়িটি দেখতে পেয়ে নিশ্চিত হয় আব্দুল ওহাব ।

পরে গাড়িটি বাসায় রেখে আবারো তাজেমুলের খোঁজে বের হয় তারা। ওই সময় অম্রিতপুর রোডে কেতাবুলের নির্মানাধীন বিল্ডিং এর ভিতরে ঢুকে নানার সাথে থাকা লোকজন ঘরের মেঝের এক কোনাতে মাটি ও বালি উঁচু দেখতে পেয়ে সন্দেহ হলে তারা বালি সরাতে গিয়ে তাজমুলের লাশ দেখতে পায়।

এসময় পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন। পুলিশ জানায় তাজেমুলের মুখমন্ডলে ও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। সেই সাথে তার গলায় রশির চিহৃ রয়েছে। পুলিশের ধারনা তাকে আঘাতের পর শ্বাষরুদ্ধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পরদিন আজ শুক্রবার সকালে জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ (গোমস্তাপুর সার্কেল)এসপি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের ভাই নাইমুল হক বাদি হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

স/আ.মি