নাচোলে সাংবাদিক সাত্তারের মায়ের ইন্তেকাল

নাচোল প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের নাচোলের জ্যেষ্ঠ সাংবাদিক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তারের মা সুফিয়া বেগম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজিউন)।  শুক্রবার রাত সাড়ে ১০ টায় ইন্তেকাল করেছেন তিনি।

বার্ধক্যজনিত কারণে অসুস্থ্য হলে স্বজনরা তাঁকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে স্বামী, ৪ ছেলে, ৭ মেয়ে, নাতি-নাতনীসহ অনেক আত্মীয়স্বজন রেখে যান।

সাংবাদিক আব্দুস সাত্তার ও তার ভাই পৌর কাউন্সিলর আব্দুল খালেক জানান, আজ (শনিবার) বেলা ১১টায় মুরাদপুর দিঘিপাড়া সরকারী গোরস্থান মাঠে যানাজা শেষে দাফন করা হয়েছে। সাংবাদিক সাত্তারের মায়ের ইন্তেকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও অন্যান্য উপজেলা প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ, নাচোল উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ, নাচোল উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, নাচোল পৌর পরিষদ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা সমবেদনা জ্ঞাপণ করেছেন।

মরহুম সুফিয়া বেগম, নাচোল খুরশেদ মোল্লা সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুল মান্নানের সহধর্মিনী।

এদিকে সাত্তারের মায়ের ইন্তেকালে তার পিতা আব্দুল মান্নান স্ট্রোকে আক্রান্ত হয়ে পড়েছেন। তাঁকে চিকিৎসার জন্য আজ সকাল ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।