নাচোলে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালনের প্রস্তুতিমূলকসভা

নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী শোকাবহ ১৫আগস্ট পালনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু ও মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নী, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার করে বিভিন্ন কর্মসুচীর ঘোষনা দেন উপজেলা নির্বাহী অফিসার। তিনি জেলা প্রশাসকের দেয়া কর্মসুচী অনুরুপ ভাবে পালনের পরামর্শ প্রদান করেন।

কর্মসুচীর মধ্যে রয়েছে বৃক্ষরোপন, শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা, ছড়া,কবিতা আবৃতি,বঙ্গবন্ধুর প্রতিককৃতিতে পুষ্পমাল্য অর্পন, শোক র‌্যালী, মসজিদে মসজিদে কোরআন শরিফ পাঠ, মিলাদ মাহফিল, মন্দির ও র্গীর্জায় বিশেষ প্রার্থনাসহ সরকারী,আধানরকারী, বে-সরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত এবং ওইদিন সকল শিক্ষা প্রতিষ্ঠানে শোকদিবসের বিভিন্ন কর্মসূচি পালন করার নির্দেশনা দেয়া হয়।