নাচোলে কার্ব এনজিওর মানববন্ধন


নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বেসরকারী উন্নয়ন সংস্থা কার্ব এর সিইও এএইচএম.আমজাদ হোসেন এর অপসারণের দাবীতে নাচোল এলাকা ব্যবস্থাপকের কার্যালয়ের সামনে  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বিকেলে নাচোল-আড্ডা সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন এনজিওর বিভিন্ন শাখা ব্যবস্থাপক।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জোনাল ব্যবস্থাপক (পশ্চিম জোন) রবিউল ইসলাম, এলাকা ব্যবস্থাপক নাচোল, আবুল কালাম আজাদ, এলাকা  ব্যবস্থাপক পবা বরজাহান আলী, এলাকা ব্যবস্থাপক নিয়ামতপুর তোহিদুল ইসলাম, মহাদেবপুর এলাকা ব্যবস্থাপক এমরান আলী, গোদাগাড়ী এলাকা

ব্যবস্থাপক আবু আরিফ, তানোর এলাকা ব্যবস্থাপক তারিকুল ইসলাম ও প্রধান কার্যালয়ের মনিটরিং অফিসার শরিয়তুল্লাহ।মানববন্ধনে বক্তারা অবৈধভাবে নিয়োগপ্রাপ্ত প্রতিষ্ঠান ধ্বংসকারী ও কর্মী নির্যাতনকারী সিইও এইচএম.আমজাদ হোসেনের অপসারণের দাবী জানানো হয়।

সেই সাথে জনাব এইচ এম. আমজাদ হোসেনকে প্রত্যাহার না করা পর্যন্ত একজন কর্মীও কাজে ফিরে যাবেন না বলেও দাবী করেন। উল্লেখ্য, যে বিগত ১৫দিন যাবত সারা দেশে কার্বের কর্মবিরতী চলছে বলে বক্তরা মানববন্ধনে উল্লেখ করেন। বক্তারা হুসিয়ারী দিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এইচএম.আমজাদ হোসেনকে দ্রুত অপসারণ করা না হলে আগামীতে তারা আরো কঠোর কর্মসূচি ঘোষনা করবেন বলে জানান।

স/আ.মি