নাচোলে করোনারোগীর অবস্থানে বাড়ী লকডাউন

নুরুল ইসলাম বাবু  নাচোল:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করোনা রোগীর অবস্থানের খবরে একটি বাড়িট লগডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। আজ বুধবার দুপুরে উপজেলা নির্বীহী অফিসার সাবিহা সুলতানা বাড়িটি লকডাউন করেন।

নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে মৃত আব্দুর রোফ জোয়াদ্দারের ছেলে আবুহেনা মোস্তফা কামাল করোনা পজেটিভ নিয়ে তার নিজ বাড়িতে আসার খবর পেয়ে লকডাউন করা হয়। ওই বাড়ীটিতে এক চশমাব্যবসায়ী ভাড়া থাকেন বলে নিশ্চিত করেছেন স্থানীয় প্রতিবেশী ও উপজেলা প্রশাসন ।

উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা জানান, নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি স্বাস্থ্য পরিদর্শক আবুহেনা মোস্তফা কামাল করোনায় আক্রান্ত উপসর্গ নিয়ে নিজ বাড়ীটিতে গতকাল ৫ মে মঙ্গলবার ভাড়া সংগ্রহের জন্য নাচোলে এসে কিছ সময় অবস্থান করেছিলেন। সেই সাথে তিনি বিভিন্ন দোকানে এবং স্থানীয় একটি মসজিদেও নামাজ আদায় করেছেন বলেও প্রতিবেশীরা জানান।

এদিকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচ এন্ড এফপিও তোফাজ্জল হোসেন জানান, তাঁর স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জনের করোনা পজিটিপ রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ১ জন স্বাস্থ্য সহকারি পরিদর্শক আবুহেনা মোস্তফা কামালেরও।

স/অ