রবিবার , ১৫ নভেম্বর ২০২০ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাচোলের সাবেক ভাইস চেয়ারম্যান মজিবুর রহমানের মৃত্যু

Paris
নভেম্বর ১৫, ২০২০ ৪:৩১ অপরাহ্ণ


নাচোল প্রতিনিধি
না ফেরার দেশে চলে গেলেন নাচোলের সাবেক ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, আজ রবিবার বেলা ১১টায় তার জানাজার নামাজ শেষে হাজিডাঙ্গা সরকারী গোরস্থানে দাফন করা হয়। জানাজায় অংশ গ্রহন করে মৃতের আত্নার শন্তি কামনা করে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম। সাবেক এমপি মুহা:গোলাম মোস্তফা বিশ্বাস, অনুপস্থিত থাকায় মোবাইল ফোনে বক্তব্য রাখেন সাবেক এমপি মুহা:জিয়াউর রহমান, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের ,সাবেক চেয়ারম্যান অ্যাড. সিরাজুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা,

নাচোল উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মাইনুল হক, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. আশরাফুল হক চুনু, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু, আ’লীগনেতা আবুরেজা মোস্তফা কামাল শামীম মৃতের ছেলে তারিফ ও ভাতিজা ফারুক হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, শনিবার বিকেল পৌনে ৩ টায় ঢাকা পিজি হাসপাতালে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান ইন্তেকাল করেন।

স/আ.মি

সর্বশেষ - রাজশাহীর খবর