নলডাঙ্গায় বিষপানে এক গৃহবধুর আত্মহত্যা

 

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি:

নাটোরের নলডাঙ্গায় স্বামী ও শাশুরীর নির্যাতনে এক গৃহবধুর বিষপানে আত্মহত্যা করেছে।এ অভিযোগে স্বামী ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বাসুদেবপুরের দোলবাড়ির গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধুর নাম শিরিনা আক্তার (৩৩),তিনি উপজেলার বাসুদেবপুর দোলবাড়ির গ্রামের রুবেল হোসেনের স্ত্রী।আটককৃতরা হলেন,স্বামী রুবেল হোসেন (৩৫) ও শাশুড়ী রাশেদা বেগম (৫০)।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ব্রহ্মপুর এলাকার সিদ্দিক আলীর মেয়ের সাথে একই উপজেলার বাসুদেবপুর দোলবাড়ি গ্রামের মৃত কাসেম আলীর ছেলের সাথে ৮ বছর আগে বিয়ে হয়।বিয়ের পর থেকে বিভিন্নভাবে মানসিকভাবে নির্যাতন করতো।মানসিক এ নির্যাতন সহ্য করতে না পেরে গত মঙ্গলবার সন্ধ্যায় গৃহবধু শিরিনা আক্তার কীটনাশক পান করে অসুস্থ্য হয়। অসুস্থ্য গৃহবধুকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে পরে রাজশাহী নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।এ ঘটনায় গৃহবধুর ভাই বেলাল হোসেন বাদী হয়ে স্বামী রুবেল হোসেন ও শাশুড়ী রাশেদা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা দায়ের করে। এ মামলায় স্বামী রুবেল হোসেন ও শাশুড়ী রাশেদা বেগমকে গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এস/আই