মঙ্গলবার , ১৬ আগস্ট ২০১৬ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নরওয়েতে তামিমের সঙ্গে খেলবেন যারা

Paris
আগস্ট ১৬, ২০১৬ ৯:২২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

‘শান্তির জন্যে খেলা’- এ স্লোগানে আগামী ১৯ আগস্ট নরওয়ের রাজধানী অসলোতে একটি টি-টোয়েন্টি প্রীতি ম্যাচ আয়োজন করেছে ক্রিস্টিনিয়া ক্রিকেট ক্লাব। একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে তামিম ইকবাল ম্যাচে অংশ নিবেন।

বিশ্বসেরা একাদশের হয়ে খেলবেন তামিম। তাদের প্রতিপক্ষ পাকিস্তান স্টার্স। এরই মধ্যে বোর্ড থেকে ম্যাচে খেলার অনুমতি পেয়েছেন দেশসেরা ওপেনার। পাকিস্তান স্টার্সকে নেতৃত্ব দিতে পারেন মিসবাহ।

বিশ্বসেরা একাদশের হয়ে খেলতে আগামীকাল বুধবার ১৭ আগস্ট নরওয়ের ‍উদ্দেশ্যে দেশ ছাড়বেন তামিম ইকবাল। বিশ্রামের পর ১৯ আগস্ট মাঠে নামবেন তামিম। চলুন দেখে নিই তামিমের সঙ্গে বিশ্বসেরা একাদশে কে কে খেলবেন। কে কে খেলবেন পাকিস্তান স্টার্সের হয়ে :

 বিশ্বসেরা একাদশ : শোয়েব আখতার, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ ইরফান, তামিম ইকবাল, মন্টি পানেসার, সিমন জনস, আব্দুর রাজ্জাক, সনাৎ জয়সুরিয়া ও ইমরান নাজির।

 পাকিস্তান স্টারর্সের একাদশ : মিসবাহ-উল-হক, সাঈদ আজমল, কামরান আকমল, নাসির জামসেদ, জুনায়েদ খান, জুলফিকার বাবর, উমর তৌফিক, ফাওয়াদ আলম, মোহাম্মদ আসিফ ও উমর আকমল। তাদের সঙ্গে আরো ২ জন স্থানীয় খেলোয়াড় খেলবেন।

 

 

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - খেলা