নববর্ষে নায়িকা মিমির অন্যরকম মানবসেবা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

করোনা মোকাবিলায় ইতিমধ্যেই নিজের তহবিল থেকে ৫০ লক্ষ এবং ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন যাদবপুরের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। এ মরনঘাতী ভাইরাসের সঙ্গে লড়াই করতে নিজের এলাকায় একটি টিমও গঠন করেছেন মিমি।

যারা প্রত্যেক মুহূর্তে এলাকাবাসীর সুবিধে-অসুবিধের দিকে নজর রাখছেন। দুস্থদের হাতে রেশন বিলি থেকে পথ কুকুরদের খাওয়ানোর ব্যবস্থা করা, হোয়াটসঅ্যাপে প্রেসক্রিপশন পাঠালেই বাড়িতে ওষুধ পৌঁছে দেওয়ার মতো একাধিক অভিনব ব্যবস্থা করেছেন এই সাংসদ।

এবার তিনি নববর্ষ উপলক্ষে দাঁড়ালেন সেইসব শিশুদের পাশে যাদের কেউ নেই। কিংবা শরীর থেকেও পরের উপর নির্ভরশীল, পরিবার-স্বজনের থেকে দূরে। তারা হলো এইচআইভিতে আক্রান্ত।

জানা গেছে সোনারপুর লাঙ্গলবেড়িয়ার গোবিন্দপুরের কাছে আনন্দ ঘর ফাউন্ডেশনের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য নতুন জামা-কাপড় এবং পয়লা বৈশাখ উপলক্ষে ভূড়িভোজের আয়োজন করেছেন মিমি। এই সংস্থার প্রায় বেশিরভাগ শিশুরাই এইচআইভি পজিটিভ।

লকডাউনের মাঝে কীভাবে তাদের মুখে হাসি ফোটানো যায়, সন্দিহান ছিলেন ফাউন্ডেশন কর্তৃপক্ষ। সেই সময়েই তাদের জন্য এগিয়ে এলেন সাংসদ মিমি চক্রবর্তী৷

 

সুত্রঃ জাগো নিউজ