নতুন বছর সিয়াম-পূজার ‘শান’ দিয়ে শুরু

সিল্কসিটি নিউজ ডেস্ক:

করোনার কারণে টানা দুই বছর থমকে ছিল ঢালিউড পাড়া।তবে এ মহামারির প্রভাব কমায় চাঙ্গা হচ্ছে ইন্ড্রাস্ট্রি। ১২ নভেম্বর ‘রেহানা মরিয়ম নূর’ মুক্তির মধ্য দিয়ে শুরু হবে করোনাপরবর্তী ঢালিউডের নতুন সেশন। ধারণা করা হচ্ছে, এই ভাঙা বছরের শেষটা জমকালো হতে যাচ্ছে আলোচিত ছবি ‘মিশন এক্সট্রিম’ এবং ‘দিন দ্য ডে’ দিয়ে।

এদিকে নতুন বছরের শুরুতে ভালো কিছুর খবর জানিয়েছেন সময়ের অন্যতম সফল জুটি সিয়াম-পূজা। কারণ বছরের প্রথম ছবি হিসেবে ৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে উঠছে এই জুটির তৃতীয় ছবি ‘শান’। পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রহিম।

ছবিটতে সিয়াম আহমেদ ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, হাসান ইমাম, মুরাদ পারভেজ, ডন প্রমুখ।

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, বারবার প্রশ্নের সম্মুখীন হচ্ছিলাম—কবে সিনেমাটি মুক্তি পাবে। করোনার কারণে একাধিকবার মুক্তি পেছায়। এবার নতুন করে মুক্তির তারিখ জানানো হলো। সিনেমাটি নিয়ে দর্শকদের আমিও এক্সাইটেড।

সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ২০১৯ সালের মে মাসে ঢাকার উত্তরায় সিনেমাটির চিত্রগ্রহণ শুরু হয়।

এরমধ্যে ছবিটির থিমেটিক পোস্টার প্রকাশ হয়েছে। পর্যায়ক্রমে আসবে এর মূল পোস্টার, গান, টিজার ও ট্রেলার।

সূত্র:যুগান্তর