নগরীতে হাতেনাতে ছিনতাইকারী আটক; মোটরসাইকেল জব্দ


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে এক মহিলার ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের সময় শাহ মখদুম থানা পুলিশের হাতে হাতেনাতে আটক হয়েছে এক ছিনতাইকারী। এসময় তার কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। গত শুক্রবার (১২ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে নগরীর শাহ মখদুম থানার ভুগরইল মোড়ে এই ঘটনা ঘটে।

আজ শনিবার (১৩ আগস্ট) বিকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম এই তথ্য নিশ্চিত করে জানান, আটক ছিনতাইকারীর নাম রায়হান ইসলাম (২২)। তিনি রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে।

তিনি আরও জানান, মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল মঠপুকুর এলাকার তারিকুল ইসলাম নামের এক ব্যক্তি শুক্রবার (১২ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি মোহনপুর থেকে মোটরসাইকেলযোগে তার স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত পৌনে ৯টার দিকে শাহ মখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছালে দুই ছিনতাইকারী মোটরসাইকেলের গতি রোধ করে তার স্ত্রীর হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। তবে তারা পালানোর সময় ওই এলাকায় টহলরত শাহ মখদুম থানা পুলিশের একটি টিম স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারী রায়হানকে আটক করে। কিন্তু তার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারী রায়হানের কাছ থেকে ছিনতাইকৃত ভ্যানিটি ব্যাগটি উদ্ধার ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। পলাতক ছিনতাইকারীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেপ্তারকৃত রায়হানের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এস/আই