নগরীতে স্কুল ব্যাগ থেকে অর্ধকোটি টাকার হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে অর্ধকোটি টাকার হেরোইনসহ চাউল ভর্তি ট্রাক জব্দ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৩ মে) রাত ১১টার দিকে কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড় থেকে এই ট্রাক জব্দ করা হয়। এসময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়।

আটকরা হলেন, ট্রাক ড্রাইভার মো. পলাশ (২৪) ও হেলপার মো. রবিউল ইসলাম (২৫)। উভয়ই রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসিন্দা। আটকরা জিজ্ঞাসাবাদে জানান, রাজশাহীর গোদাগাড়ী থানার মাদারপুর ইউনিয়নের মো. রবিউল ইসলামের (৩৬) কাছ থেকে তারা মাদক সংগ্রহ করেছেন। আরএমপির উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আরেফিন জুয়েল এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৩ মে রাতে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় চোরাচালান রোধ ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন। পরে তারা কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ের দিকে রাত ১১টার দিকে একটি হলুদ ও নীল রংয়ের ০৮ টন বিশিষ্ট চাউল ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৯৪৭২) দাঁড় করান। পরে ট্রাকে তল্লাশী করে ছোট স্কুল ব্যাগের মধ্যে একটি সাদা পলিথিনের ভিতরে ০৫টি সাদা পলিথিনের প্যাকেটের মধ্যে রক্ষিত ১০০গ্রাম করে সর্বমোট ৫০০গ্রাম হেরোইন উদ্ধার করে। উদ্ধার হেরোইনের মূল্য ৫০লক্ষ টাকা। পরে কাশিয়াডাঙ্গা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

জি/আর