নগরীতে মাদকের টাকা না দেয়ায় স্ত্রীকে তিনতলা থেকে লাথি মেরে ফেলে দিল স্বামী

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে মাদকের টাকা না পেয়ে স্ত্রীকে তিনতলা থেকে ফেলে দিয়েছে স্বামী।  তিনতলা ভবনের থেকে পড়ে তিনি গুরুতর আহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পুলিশের কাছে এমনটাই  জানিয়েছেন। তিনি পুলিশকে জানায়, মাদক কেনার টাকা না পেয়ে তাঁর স্বামী তাঁকে লাথি দিয়ে ফেলে দিয়েছেন।

আজ মঙ্গলবার বিকেলে নগরীর পাঠানপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর প্রতিবেশীরা তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান।

টপি বেগম (৩০) নামে ওই গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর তাঁর স্বামী অনিক পালিয়েছেন বলে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী জানান।

ভুক্তভোগী টপির বরাত দিয়ে ওসি সোহরাওয়ার্দী বলেন, মাদকাসক্ত অনিক মাঝে মধ্যে টাকার জন্য স্ত্রীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা করতেন। সোমবার বিকেল ৩টার দিকে ‘কথা-কাটাকাটির একপর্যায়ে আনিক স্ত্রীকে লাথি মেরে তিনতলা থেকে ফেলে দেন’। স্থানীয়রা টপি বেগমকে রামেক হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও বলেন, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। এরপরও পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা করছে। স্বজনেরা চাইলে এ নিয়ে মামলা করতে পারবেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুল হাসান ফিরোজ বলেন, ‘টপির কোমরে প্রচণ্ড ব্যথা, ভেতরে ক্ষতও থাকতে পারে। ওপর থেকে পড়ে যাওয়ার কারণে হাড় ভেঙে গেছে কিনা সেটি এক্স-রে করার পরে বলা যাবে। ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেখে তাঁর চিকিৎসা চলছে।’