নওগাঁ-৬ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বিউটির পক্ষে বিশাল মটরসাইকেল শোভাযাত্রা

রাণীনগর  প্রতিনিধি: নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রয়াত এমপি ইসরাফিল আলমের সহধর্মিনী সুলতানা পারভিন বিউটির পক্ষে বিশাল মটরসাইকেল শোভাযাত্রা করা হয়েছে। শনিবার সকালে রাণীনগর এবং আত্রাই উপজেলা ঘুরে ঘুরে এ শোভাযাত্রা করা হয়। এতে দলীয় নেতাকর্মী ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন মিলে প্রায় তিন হাজারের অধিক মটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেয়।
এদিন সকালে প্রয়াত ইসরাফিল আলমের নিজ বাড়ি রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে থেকে প্রয়াত এমপি’র ছেলে ইশতিয়াক আলম ইশতির নেতৃত্বে মটরসাইকেল শোভাযাত্রা শুরু হয়। সেখান থেকে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা এবং রাণীনগর উপজেলার প্রধান প্রধান এলাকা জুড়ে শোভাযাত্রা করা হয়। এ সময় থেমে থেমে পথি মধ্যে জনতার সাথে কুশল বিনিময় এবং সংক্ষিপ্ত বক্তব্য দেন প্রয়াত এমপি’র পুত্র ইশতি আলম।
এ সময় তিনি সাধারণ জনগন এবং সাংবাদিকদের জানান, তার বাবা প্রয়াত ইসরাফিল আলম একটানা তিন তিনবার আওয়ামীলীগ থেকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন। এক সময়ের রক্তাক্ত ও সন্ত্রাসের জনপদ খ্যাত রাণীনগর এবং আত্রাই উপজেলাকে সন্ত্রাস মুক্ত করে শান্তি ও উন্নয়নের জনপদে পরিনত করেছেন। তার বাবার এসব উন্নয়ন ও দলীয় কার্যক্রমে তার মা সুলাতানা পারভিন বিউটির সরাসরি অংশগ্রহন ছিল। এছাড়া করোনা প্রকোপকালে বাবা, মা মিলে দুই উপজেলার জনগনকে ভাল রাখতে দিন রাত নিরলসভাবে জনতার সাথে মিশে কাজ করেছেন এবং মানবিক খাদ্যসহায়তা কেন্দ্র খুলে সেখান থেকে খাদ্য সহায়তা করেছেন।
ইশতি বলেন, বাবা ইসরাফিল আলম এমপি হবার পর থেকে রাণীনগর-আত্রাই উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। এখনো অনেক কাজ অসমাপ্ত রয়েছে। বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে এবং জনগনের শান্তি, নিরাপত্তা এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার মা উপ-নির্বাচনে অংশ নেয়ার জন্য দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তার মা সুলতানা পারভিন বিউটিকে এ আসনে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মনোনয়ন দিবেন বলে  বিশ্বাস ও আশা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা যান। এরপর আসনটি শুন্য ঘোষনা করে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করেছে নির্বাচন কমিশন। এই আসনে মনোনয়ন পেতে ৩৪ জন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন।