নওগাঁ সদরে করোনার হানা, জেলায় ৫পুলিশ সদস্যসহ আক্রান্ত ৮০

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁ জেলায় ৫ পুলিশ সদস্য ও ১ চিকিৎসকসহ সহ নতুন করে আরও ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ডেপুটি সিভিল সাজর্ন ডাঃ মঞ্জুর মোর্শেদ বৃহষ্পতিবার রাতে এবং শুক্রবার সকালে প্রাপ্ত পৃথক দু’টি রিপোর্টের ভিত্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে ৩ পুলিশ সদস্যসহ সদর উপজেলায় ৪ জন, পত্নীতলায় ২ পুলিশ সদস্য, বদলগাছিতে ১ জন, রানীনগরে ১জন চিকিৎসক, নিয়ামতপুরে নারায়নগঞ্জ ফেরত ১ জন এবং সাপাহার উপজেলায় ঢাকা ফেরত ১ জন। এই ১০ জনসহ নওগাঁয় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮০ জনে।

উল্লেখ্য নওগাঁ সদর উপজেলায় আক্রান্তের ঘটনা এই প্রথম।

কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে, বৃহষ্পতিবার সকাল ১০টা হ’তে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে আরও ৯০ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, রানীনগরে ৫ জন, আত্রাইয়ে ১, মহাদেবপুরে ১১, মান্দায় ২, পত্নীতলায় ৬, ধামইরহাটে ২১, নিয়ামতপুরে ৫ জন এবং পোরশা উপজেলায় ১২ জন। গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১৫ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ৫৯ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১০ জন।

উল্লেখ্য এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয় ৬ হাজার ৫শ ১২ জনকে। এদের মধ্যে সর্বমোট ছাড়পত্র পেয়েছেন এ পর্যন্ত ৪ হাজার ৯শ ৫৩ জন।

স/অ