নওগাঁর ধামইরহাটে ৫ বছর পূর্তিতে মতবিনিময় ও পুরস্কার বিতরণ

 

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মেয়াদ পাঁচ বছর পূর্তিতে এক প্রীতি ভোজ, মতবিনিময় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার (২০সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরের একটি বয়লারে এ আয়োজন করা হয়। এতে সমাজের বিভিন্ন পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামান পাঁচ আগে ২০১৬ সালের ৭ সেপ্টেম্বর দায়িত্ব গ্রহণ করেন। বিগত পাঁচ বছরের সফলতা ও ব্যর্থতা নিয়ে ইউনিয়ন পরিষদের সকল পেশার মানুষের সাথে মত বিনিময়ের উদ্দেশ্যে সোমবার দুপুরে উপজেলা সদরের একটি বয়লারেএ সভায় আয়োজন করা হয়। আমন্ত্রিত সকল সদস্যকে পূর্বে একটি কুপন দেয়া হয়। দুপুরে ভুজিভোজের পর লটারীর মাধ্যমে বাছাইকৃতদের পুরস্কৃত করা হয়।

বিশিষ্ট সমাজসেবক আব্দুল লতিফ মাস্টারের সভাপতিত্বে। সভায় উপস্থিত ছিলেন, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ওবায়দুল হক সরকার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা অফির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আনজু আরা, ইউপি সদস্য জাকারিয়া, মিজানুর রহমান, মাজেদুর রহমান, রেহেনা পারভীন, আনোয়ার হোসেন আনাজি, শিক্ষক হারুনুর রশীদ, আওয়ামীলীগ নেতা রফিকুল আতিক কনকসহ, সাংবাদিক, শিক্ষক, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পেশার মানুষ।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান বলেন, চেয়ারম্যান হিসেবে পাঁচ বছর পূর্তিতে সমাজের বিভিন্নস্তরের মানুষের সাথে মত বিনিময়ের উদ্দেশ্যে এ সভার আয়োজন করা হয়েছে। মতবিনিময় সভায় পাঁচ বছরের সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোচনা করা হয়। শেষে আগত সুধীজনের জন্য দুপুরে সামান্য খাবারের আয়োজন এবং লটারীর মাধ্যমে ইউনিয়নবাসীকে পুরস্কৃত করা হয়েছে।

স/আ২