শুক্রবার , ২১ জুন ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় ৬৪ কেজি গাঁজাসহ তিন যুবক আটক

Paris
জুন ২১, ২০২৪ ৬:৩৬ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর সদর থানা থেকে ৬৪ কেজি গাঁজাসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকালে থানার ঠ্যাংভাঙ্গার মোড় থেকে মো. সাদ্দাম হোসেন (২৮), মো. আলমগীর হোসেন (৩৮) ও মো. শাওন (২১) নামের তিন জনকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো, কুমিল্লা জেলার কোতয়ালী থানার বড় জ্বলা গ্রামের জামাল হোসেনের ছেলে শাওন, কুটিশহর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে আলমগীর হোসেন ও বসন্তপুর গ্রামের আবু তাহেরের ছেলে সাদ্দাম হোসেন। এছাড়াও একই উপজেলার মতিনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শহিদুল (২৫) পলাতক রয়েছে।
এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী সাদ্দাম ও পলাতক আসামী শহিদুল (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছিল। তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারের উপরের অংশ কাটা মাইক্রোতে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‌্যাবের গোয়েন্দা দল সাদ্দাম, আলমগীর ও শাওন এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। আজ সকালে মাইক্রোতে লুকিয়ে বহনকালে ৬৪ কেজি গাঁজাসহ মাদক সম্রাট সাদ্দাম, আলমগীর ও শাওনকে আটক করা হয়।
পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর