শুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় এ্যাডভোকেসী বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা

Paris
সেপ্টেম্বর ৬, ২০২৪ ১২:৪২ পূর্বাহ্ণ

সাপাহার প্রতিনিধি:
বেসরকারী উন্নয়ন সংস্থা বরেন্দ্র একশন এইড বাংলাদেশ’র সহযোগিতায় বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) কর্তৃক বাস্তবায়নাধীন সুশীল প্রকল্পের আয়োজনে ২-৩ সেপ্টেম্বর, নওগাঁ জেলার বিভিন্ন উপজেলা পর্যায়ের সিএসও প্রধান/ প্রতিনিধিদের অংশগ্রহনে এ্যাডভোকেসী বিষয়ক ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি উন্নয়ন সংস্থা মৌসুমি প্রশিক্ষন কেন্দ্রে প্রশিক্ষনে স্থানীয় সিভিল সোসাইটি অর্গানাইজেশন( সিএসও)’র অংশগ্রহনের এলাকার আদিবাসী জনগোষ্ঠীর, প্রাকৃতিক দুর্যগ , নারীদের ক্ষমতায়নে বিশেষ গুরুত্বারোপ করা হয়।

এছাড়াও সেবা প্রদানকারী ও সেবা গ্রহনকারীদের ইতিবাচক মনোভাবের পাশাপাশি নারী ও শিশু সুরক্ষা, অধিকার এবং করনীয় বিষয়ের উপর বিশেষ আলোচনা সম্পন্ন হয়।

কর্মশালায় সহায়ক হিসেবে অংশগ্রহন একশশএইড বাংলাদেশের ডেপুটি ম্যানেজার মৌমুমী বিস্বাস, প্রোগ্রাম অফিসার হাফিজুর রহমান, এএ বি অফিসার অন্জন রায় এবং বিডিও’র নির্বাহী পরিচালক আকতার হোসেন। এছাড়াও জেলা প্রেসক্লাবের সভাপতি আবু বক্কর, এটিএন বাংলার প্রতিনিধি রায়হান আলম,বাংলা ভিশন এর বেলায়েত হোসেন, ও সাপাহার প্রেস ক্লাবের সভাপতি তছলিম উদ্দিন , কালবেলা সাপাহার প্রতিনিধি প্রদীপ কুমার সাহা, রানি এনজিও’র নির্বাহী পরিচালক ফজলুল হক খান, আদিবাসী নেতা অজিত পাহান এবং বিপ্লব প্রমূখ। এছাড়া কর্মশালা আয়োজন ও সঞ্চালনা করেন বিডিও-সুশীল প্রকল্পের জেলা সমন্বয়কারী শামসুল হক ও বিডিও’র ফাইন্যান্স এন্ড এডমিন অফিসার মোজাম্মেল হক।

সর্বশেষ - রাজশাহীর খবর