ধোনিকে নিশ্চয়তা দিয়ে দিলেন চেন্নাই সুপার কিংস প্রধান নির্বাহী

মহেন্দ্র সিং ধোনিকে কি আর কখনও প্রতিযোগিতামূলক ক্রিকেটে দেখা যাবে? করোনার কারণে আইপিএল পিছিয়ে যাওয়ার পর এমন শঙ্কাও পেয়ে বসেছিল ধোনির ভক্তদের।

তবে অবশেষে আইপিএলের দরজা খুলে গেছে। সেপ্টেম্বরেই সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি লিগটি। আর আইপিএলে চেন্নাই সুপার কিংস যখন খেলবে, ধোনিকে নিয়ে আর চিন্তা কী? চেন্নাই আর ধোনি তো বলতে গেলে সমার্থক শব্দ।

তবে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের বয়সও বাড়ছে। এখন ৩৯। এবারই কি তবে শেষ আইপিএল? যারা এমনটা ভাবছেন, তাদের জন্যই বোধ হয় মুখ খুললেন চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথ।

চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী জানিয়ে দিলেন, শুধু এবারের আসর কিংবা সামনের আইপিএল নয়। ধোনি খেলতে পারেন ২০২২ আইপিএলেও। ‘ইন্ডিয়া টুডে’র সঙ্গে আলাপে বিশ্বনাথ বলেন, ‘আমরা আশা করছি, ধোনি দুটোই খেলবেন (২০২০ এবং ২০২১ আসর)। এমনকি তার পরের বছর ২০২২ সালেও।’

তিনি যোগ করেন, ‘আমি কেবল মিডিয়ার মাধ্যমেই আপডেট জানতে পারছি। জেনেছি, তিনি (ধোনি) ঝাড়খণ্ডে ইনডোর নেটে ট্রেনিং করছেন। তবে আমাদের অধিনায়ক নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। আমরা তাকে নিয়ে চিন্তা করছি না। তিনি তার দায়িত্ব সম্পর্কে সচেতন এবং নিজের এবং দলের কথা ভাবেন।’