ধামইরহাট সীমান্তে মাদকদ্রব্যসহ তিন চোরাকারবারী আটক

ধামইরহাট প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাট সীমান্ত এলাকায় বিজিবি পৃথক অভিযান চালিয়ে ২০৫ বোতন ফেনসিডিলসহ তিন চোরাকারবারীকে আটক করেছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশ আদালতের মাধ্যমে আসামীদেরকে হাজতে প্রেরণ করেছে।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন,পিএসসি,জি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে আগ্রাদ্বিগুন বিওপির টহল কমান্ডার হাবিলদার খলিলুর রহমানের নেতৃত্বে বিজিবি সদস্যরা আগ্রাদ্বিগুন সীমান্ত এলাকায় অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন অবস্থায় ১৬৭ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল মদ আটক করে।

অপরদিকে সোমবার সকালে পাগলদেওয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আবুল কালামের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্ত এলাকায় অভিযান চালায়। অভিযানে পতœীতলা উপজেলার বাছে সোনারপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে সুলতান হোসেন (২১) কে ৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ আটক করে।

এদিকে চকচন্ডি বিওপির সুবেদার ফারুক আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে আট বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ চকশব্দল গ্রামের জয়নাল আবেদীন এর ছেলে বোরহান (৩০) এবং একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রিপন হোসেন (২২) কে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আসামীদেরকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।