রবিবার , ১২ ডিসেম্বর ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ধামইরহাটে মৃদুলা নাসরিন সারওয়ার মেমোরিয়াল ট্রাস্টের বৃত্তি প্রদান

Paris
ডিসেম্বর ১২, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ

ধামইরহাট প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে মেধাবী শিক্ষার্থীদের মাঝে মৃদুলা নাসরিন সারওয়ার মেমোরিয়াল ট্রাস্টের বৃত্তি প্রদান করা হয়েছে। রোববার দুপুুরে উপজেলার আলমপুর ইউনিয়নের শংকরপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা শংকরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.জুলফিকার আলী শাহ্, ট্রাস্টের প্রতিনিধি সৈয়দা রেজিনা আখতার,ভ্যার্চুয়ালী যুক্তরাজ্য থেকে যুক্তহোক মৃদুলা নাসরিন সারওয়ারের স্বামী সৈয়দ সারওয়ার হাসনা রনা, ট্রাস্ট প্রতিনিধি সৈয়দ রায়হান রশীদ মিলু,শংকরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম আজাদ,প্রধান শিক্ষক আবু ইউসুফ মো.বদিউজ্জামান,প্রধান শিক্ষক আবু সালেহ প্রমুখ।

অনুষ্ঠানে শংকরপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর সামিরা আকতার সারা,৭ম শ্রেণীর আসিফ আনোয়ার,৮ম শ্রেণীর মোসা.ইয়াসমিন এবং ৯ম শ্রেণীর আবু সাঈদ নিজ নিজ শ্রেণীতে মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করায় তাদের প্রত্যেককে ৭ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। উপজেলার আলমপুর ইউনিয়নর বেতবাড়ী গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার মরহুম সৈদয় আখতার হোসেনের ছেলে সৈয়দ সারওয়ার হাসান রনা পরিবার নিয়ে দির্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করছেন। গত ২০২০ সালের ১২ ডিসেম্বর সারওয়ার হাসানের স্ত্রী মৃদুলা নাসরিন সারওয়ার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার স্মৃতি ধরে রাখার জন্য তার নামে পরিবারের পক্ষ থেকে মৃদুলা নাসরিন সারওয়ার মেমোরিয়াল ট্রাস্ট গঠন করা হয়। ট্রাস্ট গঠনের পর প্রথমে মেধাবী শিক্ষার্থীদেরকে বৃত্তি প্রদান করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর