ধামইরহাটে নিখোঁজের ১৫ দিন পরও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্রের


ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে নিখোঁজের ১৫ দিন পরও সন্ধান মেলেনি এক মাদ্রাসা ছাত্রের। নিখোঁজ ছাত্রের নাম মো.আবু সাঈদ (১২)। সে উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের আগ্রাদ্বিগুন বাজারের সনিকটে অগ্রপর বিহারে বাসিন্দা মো. হাফিজ উদ্দিন বাবুর ছেলে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

আবু সাঈদের পারিবারিক সুত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারী সকালে আবু সাঈদ ও তার প্রতিবেশি আব্দুল মমিন (১১) দুজন জেলার মহাদেবপুর উপজেলার মাতাজী পয়নারী হাফেজিয়া মাদ্রাসা যাওয়ার কথা বলে বাড়ী থেবে বের হয়। তারা ওই মাদ্রাসার হেফজ শাখার পড়াশুনা করতো। বাস থেকে নেমে মমিন মাদ্রাসায় গেলেও গামছা,টুপি ও অন্যান্য জিনিস কেনার কথা বলে আবু সাঈদ মাতাজী হাটে যায়। পরবর্তীতে সে আর মাদ্রাসায় ফিরে যায়নি। মাদ্রাসা কর্তৃপক্ষ ও পরিবারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খোঁজ করার পরও আবু সাঈদের কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে ১৫ দিন পেরুলেও তার কোন সন্ধান না পেয়ে তার বাবা মা পাগলের মতো প্রলাপ বকছে। ধামইরহাট ও আশপাশের কয়েক উপজেলায় ব্যাপক মাইকিংয়ের মাধ্যমে সন্ধানের চেষ্টা চলছে। বিষয়টি নিয়ে গত ২৫ ফেব্রুয়ারী তারিখে মহাদেবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ডায়েরী নম্বর-১১৪৫।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো.আজম উদ্দিন মাহমুদ বলেন,সবে মাত্র এ থানায় যোগদান করেছি। বিষয়টি আমার জানা নেই। থানায় খোঁজ নিয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেব।

স/জে