ধামইরহাটে জাতীয় পার্টির সম্মেলন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে ধামইরহাট এই সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলননে সভাপতিত্ব করেন, পৌর জাতীয় পার্টির সভাপতি মো. লুৎফর রহমান। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের উপদেষ্টা, কেন্দ্রীয় জাপার ভাইস চেয়ারম্যান ও নওগাঁ জেলা জাপার সভাপতি এড. মো. তোফাজ্জল হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা জাপার আহ্বায়ক দেওয়ান আব্দুল হান্নান, সদস্য সচিব বদিউজ্জামান মন্ডল, যুগ্ম সদস্য সচিব আব্দুল মান্নান, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ডা. আমিনুর রহমান, সাবেক উপজেলা জাপার সম্পাদক কাজী গোলাম রসুল ইছা, বিশিষ্ট ছাত্রনেতা মুক্তারুল আলম প্রমুখ।

পরে প্রধান অতিথি এড. তোফাজ্জল হোসেন জনতো মো. লুৎফর রহমানকে সভাপতি ও ডা. আমিনুর রহমানকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট ধামইরহাট পৌর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়। এসময় সম্মেলনে নেতাকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

জি/আর