ধামইরহাটে চাচার মুখে কামড় দিয়ে মাংস তুলে নিল ভাতিজা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটের বিরোধপূর্ণ জমি নিয়ে চাচার মুখের চোয়ালের মাংস তুলে নিল ভাতিজা। ধামইরহাট পৌরসভার কাশিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। বিরোধপূর্ণ জমির মীমাংসা চলাকালে এ ঘটনাটি নিয়ে গ্রামবাসী হতভম্ব হয়ে পড়ে।

জানা গেছে, কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত ইব্রাহিম সরকারের ছেলে সুলতান সরকার (৫৩) এর সাথে আপন ভাতিজা অন্তর ইসলাম সরকার (২৬) এর সাথে বসতবাড়ী জমি ও রাস্তা দখলকে কেন্দ্র কওে দির্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে ওই দিন দুপুরে এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিশ বৈঠক বসে।

বৈঠক চলাকালে অন্তর হাসুয়া দিয়ে তার চাচাকে কোপাতে থাকে। এক পর্যায়ে অন্তর সুলতান সরকারের মুখের বাম চোয়ালে কামড় দিয়ে মাংস তুলে নেয়। তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অবস্থার অবনতি হলে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল। অন্তর ইসলাম একই গ্রামের মিঠন সরকারের ছেলে। সে আগেও তার চাচাকে আক্রমণ করেছিল।

এ ব্যাপারে ধামইরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) মো.মাহবুব আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পারিবারিক দ্বন্দ্ব ও রাস্তা দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ওই পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

স/আর