বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ধানক্ষেতে পড়েছিল বৃদ্ধের গলাকাটা মরদেহ!

Paris
সেপ্টেম্বর ১৮, ২০২৪ ১২:৪৪ অপরাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক:

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় অজ্ঞাতনামা (৫৫) এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই বায়নাপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই ভায়নাপাড়ার একটি ধানক্ষেতের ভিতরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় হয়ত তাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্য জায়গা থেকে হত্যা করে ওই এলাকার একটি ধানক্ষেতে মরদেহ ফেলে রেখে গেছে তারা। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। তবে নিহতের পরিচয় নিশ্চিত হতে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যার রহস্য দ্রুত উদঘাটন করা হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভূলবাড়িয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বকুল হোসেন প্রামাণিক বলেন, লোক মুখে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মরদেহ দেখতে পাই। এলাকার কেউ চিনতে পারছে না। পরিচয় জানতে আমরা অনেক জায়গায় খবর দিয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও মরদেহের ছবি দিয়েছে।

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর