বুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

Paris
ফেব্রুয়ারি ২, ২০২২ ৭:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী পুঠিয়ার মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে । বুধবার (০২ ফেব্রুয়ারি) সাড়ে ৩টার দিকে গাইবান্ধা জেলার সদর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. খলিলুর রহমান খলিল (৬৫)। তিনি রাজশাহী জেলার পুঠিয়া থানার কান্দ্রা গুচ্ছগ্রাম মৃত সৈয়দ আলীর ছেলে। বুধবার র‌্যাব-৫ রাজশাহী থেকে পাঠানো এক সংবাদ সম্মেলন থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ সম্মেলন বলা হয়, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল বুধবার (০২ ফেব্রুয়ারি) বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গাইবান্ধা জেলার সদর থানা এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, গত ২৪ জানুয়ারি সাড়ে ৬টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কান্দ্রা গুচ্ছগ্রাম এলাকার বাসিন্দা মো. আনিকুল ইসলামের ১১ বছরের মানসিক প্রতিবন্ধী কন্যা প্রকৃতির ডাকে ঘরের বাহিরে বাহির হইলে একই এলাকার বাসিন্দা গ্রেফতারকৃত আসামী মো. খলিলুর রহমান খলিল জোরপূর্বক পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। মেয়েটির ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে যায়। ঘটনার পর হতেই ধর্ষণকারী খলিল পলাতকচ ছিল। ঘটনাকে কেন্দ্র করে ধর্ষিতা কিশোরীর মা পুঠিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে খলিলুর রহমানসহ ০৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। বর্তমানে আটককৃত অভিযুক্তকে রাজশাহী জেলার পুঠিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান।

জি/আর

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি