দ্বিতীয়বার মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পাচ্ছেন এনামুল

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক আবারও মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পাচ্ছেন। সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ তাকে এই অ্যাওয়ার্ড ২০২৩ মনোনীত করা হয়েছে।

আগামী ২৮ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও অগ্রগামী ফাউন্ডেশনের যৌথ উদ্দ্যোগে ঢাকায় পুরানা পল্টন ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়নে মহিয়সী নারী মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

জানা গেছে, আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিচারপতি এসএম মজিবুর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ। সভাপতিত্ব করবেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা আতাউল্লাহ খান।

এ বিষয়ে আড়ানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এনামুল হক বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র দিকনির্দেশনায় আ.লীগের সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রেখেছি।

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন তদন্ত করে আমাকে প্রাথমিকভাবে মনোনীত করে সংগঠনের মহাসচিব এম এইচ আরমান চৌধুরী স্বাক্ষরিত চিঠি প্রেরণ করেন। সেই মোতাবেক আমি (২৮ জানুয়ারী) এই অ্যাওয়ার্ড আনুষ্ঠানিকভাবে গ্রহণ করবো।

এনামুল হক ২০২১ সালের ৬ নভেম্বর করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এবং সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ ১৫ অক্টোবর সাউথ এশিয়া গোল্ডেন পিস অ্যাওয়ার্ড-২০২২ পেয়েছিলেন। এছাড়া তিনি ২৫ নভেম্বর (২০২২) ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিলের প্রয়াস এবং শ্রুতিবৃত্তের সার্বিক তত্ত্বাধায়নে কলকাতার ভারত-বাংলাদেশ বঙ্গ উৎসবে আনুষ্ঠানিকভাবে অ্যাওয়ার্ড গ্রহণ করেন তিনি।

জি/আর