দেয়ালে পিঠ ঠেকে গেছে, ‘যেকোনো মূল্যে’ সমাবেশ: ফখরুল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

১০ ডিসেম্বর দলের ঢাকা বিভাগীয় সমাবেশে সর্বাত্মক অংশগ্রহণের জন্য পেশাজীবীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবার বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক প্রস্তুতি সভায় তিনি এ আহ্বান জানান।   ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের (বিএসপিপি) সঙ্গে এই সভা করে বিএনপি।

১০ ডিসেম্বর দলের ঢাকা বিভাগীয় সমাবেশে সর্বাত্মক অংশগ্রহণের জন্য পেশাজীবীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক প্রস্তুতি সভায় তিনি এ আহ্বান জানান।   ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের (বিএসপিপি) সঙ্গে এই সভা করে বিএনপি।

এই সমাবেশ সফল করার জন্য দলের নেতারা অক্লান্ত পরিশ্রম করছেন জানিয়ে মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, বাধাবিপত্তি, গ্রেফতার আবারও শুরু হয়েছে। কিন্তু তা উপেক্ষা করে তারা (দলের নেতা–কর্মীরা) কাজগুলো করছেন। দেশের প্রতিটি সংকটময় মুহূর্তে পেশাজীবী ও বুদ্বিজীবীরা সামনে এগিয়ে এসেছেন। আবারও তারা সামনে এগিয়ে আসবেন বলে আশা করেন তিনি। সূত্র: যুগান্তর