শনিবার , ২৭ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেশবিরোধী চক্র ষড়যন্ত্রে ব্যস্ত, চুপ থাকার সুযোগ নেই: এমপি আসাদ

Paris
জুলাই ২৭, ২০২৪ ৮:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেছেন, দেশবিরোধী চক্র উন্নয়নের ধারাকে থমকে দিতে, এদেশের অর্থনীতিকে পঙ্গু করতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বারবার তাদের এই ষড়যন্ত্র ব্যর্থ হলেও তারা থেমে নেই। এখন তারা দেশ বিদেশে অপপ্রচারে ব্যস্ত। তাদের এই অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

দেশকে যারা ভালোবাসে, দেশের উন্নয়ন অগ্রগতির পক্ষের প্রতিটি নাগরিকের কর্তব্য ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকা। কারোরই আর ঘুমিয়ে থাকার সুযোগ নেই, চুপ থাকার সুযোগ নেই। শনিবার সকালে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবাষিকী পালন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিলো গতকাল। দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগ। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। এ উপলক্ষে শনিবার সকালে নগরীর লক্ষীপুর মোড়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন আসাদুজ্জামান আসাদ।

এসময় তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি-জামায়াত চক্র নাশকতার পাশাপাশি জঘন্য মিথ্যাচার ও অপপ্রচারে ব্যস্ত। প্রতিটি অপপ্রচারের জবাব দিতে হবে সত্য প্রচার করে। এটি আমাদের দায়িত্ব। কোটা সংস্কার আন্দোলনের উপর ভর করে বিএনপি-জামায়াত যে নৈরাজ্য করেছে জাতি তাতে স্তম্ভিত। তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে দেশবাসী তাদের প্রত্যাখ্যান করেছে। ঢাকাসহ সারা দেশে সন্ত্রাসীচক্র যে নারকীয় ধ্বংষযজ্ঞ চালিয়েছে তা দেখে দেশবাসী স্তম্ভিত। দেশপ্রেমী মানুষের চোখে পানি আসার মত চিত্র সবখানে।

বিএনপি-জামায়াত চক্রের গভীর ষড়যন্ত্রের অংশ এই ধংষলীলা। তারা ব্যর্থ হয়েছে ঠিকই কিন্তু থেমে যায়নি। তাদের ষড়যন্ত্র থামবার নয়। এজন্য দেশপ্রেমী প্রতিটি নাগরিককে, বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে জাগ্রত থাকতে হবে, সচেতন থাকতে হবে। তারা মিথ্যাচার করে যাতে সাধারণ মানুষকে ভুল বোঝাতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আনিল কুমার সরকার, পবা উপজেলা চেয়ারম্যান ফারুক হোসেন ডাবলু, মোহনপুর উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, স্বেচ্ছাসেবক লীগের রাজশাহী জেলা সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, দপ্তর সম্পাদক মতিউর রহমান মতিন, কর্মশালা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নিয়ামুল হক জুয়েল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মাহফুজর রহমান সানি মানবাধিকার বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদস্য আকরাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর