বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেশে পৌঁছেছে বাংলাদেশি ইমামের মরদেহ

Paris
আগস্ট ১৮, ২০১৬ ২:৫৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নিউইয়র্কের কুইন্সের ওজোনপার্কে নিহত আল-ফোরকান মসজিদের ইমাম আলাউদ্দিন আকঞ্জির মরদেহ বাংলাদেশে পৌঁছেছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবিন্দরে এসে পৌঁছে তাঁর মরদেহ।

 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল মরদেহটি গ্রহণ করে। প্রতিনিধিদলে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য সুজিত রায় নন্দী ও জাতিসংঘের স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ড. আবদুল মোমেনসহ অন্যরা।

 

পরে বেলা ১১টার দিকে আলাউদ্দিন আকঞ্জির মরদেহ তাঁর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। এর পর সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গোসপাড়া গ্রামে পাঠানো হয়।

 

আজ বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইমাম আলাউদ্দিনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ, ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং দলীয় স্থানীয় সংসদ সদস্যদের মরদেহ গ্রহণ করে সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার নির্দেশ দিয়েছেন।

 

সূত্র: এনটিভি

সর্বশেষ - জাতীয়