সোমবার , ৭ অক্টোবর ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘দেশের মাঠেই হতে পারে সাকিবের অবসর’

Paris
অক্টোবর ৭, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

গত মাসে ভারত সফরে গিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন সাকিব আল হাসান। চলতি মাসেই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজে খেলেই ক্রিকেট থেকে অবসরে যাওয়ার ইচ্ছে সাকিবের।

এ ব্যাপারে সোমবার মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ফারুক আহমেদ বলেন, ‘হ্যাঁ’ সাকিবের সাথে আমার যোগাযোগ হয়েছে, সাকিবের ভালো সম্ভাবনা আছে দেশে এসে অবসর নেওয়ার।

এর আগে গেল বৃহস্পতিবার সাকিবকে নিয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ বলেন, ‘তিনি (সাকিব) এমন একজন খেলোয়াড়, যার দেশের জন্য অনেক অবদান রয়েছে। তিনি যেহেতু বাংলাদেশে নিজের শেষ টেস্ট খেলতে চান, আমি ব্যক্তিগতভাবে চাই সেই ‍সুযোগ তিনি পান।’

ক্রীড়া উপদেষ্টা বলেছেন, ‘আমাদের একজন খেলোয়াড়কে অবশ্যই আমরা সর্বোচ্চ নিরাপত্তা দেব। কারও বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে, সেটা ভিন্ন বিষয়। সেই বিষয়ে আমি কিছু বলতে পারি না, কারণ সেটা আইন মন্ত্রণালয়ের বিষয়। আমরা সাকিব আল হাসানের নিরাপত্তার কথা এরইমধ্যে বলেছি, সেটা আমরা নিশ্চিত করব।’

মোহাম্মদপুর থানার একটি মামলায় আসামি করা হয়েছে আওয়ামী লীগের টিকিট নিয়ে মাগুরা-১ আসন থেকে সবশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হওয়া সাকিবকে। সেই মামলায় গ্রেফতার হওয়ার আতঙ্কে দেশে ফেরা নিয়ে দুশিন্তায় আছেন সাকিব।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা