দুর্গাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল, সম্পাদক গোলাম রসুল

দুর্গাপুর প্রতিনিধি:

দুর্গাপুরে সামাজিত দূরত্ব বজায় রেখে উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কণ্ঠে ও সিল্কসিটি নিউজের দুর্গাপুর প্রতিনিধি গোলাম রসুল।

সোমবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কোরবান আলী। এসময় ক্লাবের সকল সদসগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সবার সিদ্ধান্তক্রমে পুনরায় আমিনুল ইসলামকে সভাপতি ও গোলাম রসুলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন,সিনিয়র সহসভাপতি মিজান মাহী দৈনিক সোনালী সংবাদ, সহসভাপতি রায়হান ইসলাম মুভি বাংলা, ফরিদ আহম্মেদ আবির দৈনিক মুক্তকণ্ঠ, যুগ্ন সম্পাদক এসএম বাবুল হোসেন দৈনিক লাল গোলাপ, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া দৈনিক সংবাদ চলমান, প্রচার সম্পাদক আল-আমিন দৈনিক ভোরের পাতা, দপ্তর ও পাঠাগার সম্পাদক মিজানুর রহমান অনলাইন বাংলা পোস্ট, কোষাধ্যাক্ষ মোফাজ্জল হোসেন দৈনিক বাংলাদেশ সময়। এছাড়াও সাধারণ সদস্যরা হলেন আরিফুজ্জামান আরিফ,মনোয়ার হোসেন পন্টি।