মঙ্গলবার , ১৬ আগস্ট ২০১৬ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

Paris
আগস্ট ১৬, ২০১৬ ৫:৫৫ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে দুর্গাপুর পৌর আ.লীগের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গরবার বিকেলে দুর্গাপুর মহিলা কলেজ মাঠে এই মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় পৌর আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে ও পৌর আ.লীগে সাধারণ সম্পাদক আজাহার আলীর পরিচারনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর-পুঠিয়া আসনের সংসদ সদস্য ও খাদ্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা আ.লীগের সাবেক সহসভপতি সামসুল ইসলাম, যুগ্ন সম্পাদক আবু ওবাইদা মাসুম, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান পুট্টু,সাবেক উপজেলা কার্যনিবাহী কমটির সদস্য আমিনুল হক টুলু, সাবেক যুবলীগের সভাপতি সাহাদত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু,সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন,সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ প্রমূখ।

 

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর