দুর্গাপুরে মামলার এক ঘন্টাপর চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

দুর্গাপুর প্রতিনিধি:

দুর্গাপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। থানায় মামলার এক ঘন্টাপরে অভিযান চালিয়ে চুরি হওয়া ওই মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে দুই চোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কলনঠিয়া গ্রামের মাসুদ রানা (২৬) ও লক্ষীপুর গ্রামের আমিনুল ইসলাম (৩০)। শনিবার (২৫জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুর্গাপুর পৌর সদর সিংগাবাজারে চুরি হওয়া ওই মোটরসাইকেল বিক্রির চেষ্টাকালে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশীদা বানু কনা বলেন, শুক্রবার দিবাগত রাতে উপজেলার বাগলপাড়া গ্রামের তহিদুল ইসলাম নামের একব্যক্তি বাড়ির প্রাচীর টপকে চোর মাসুদ ও আমিনুল ১১০সিসি’র একটি টিভিএস মোটরসাইকেল চুরি করে। ওই ঘটনায় শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ভুক্তভোগী তহিদুল ইসলাম তালুকদার থানায় এসে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। থানায় মামলা হওয়ার পর পুলিশ গাড়িটি উদ্ধারে ব্যাপক অভিযান চালায়।

এ সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চোর মাসুদ ও আমিনুল দুর্গাপুর সদর সিংগা বাজারে চুরি হওয়া মোটরসাইকেল বিক্রির চেষ্টাকালে থানার এসআই মাসুদ রানা ও এএসআই সারোয়ার জাহান তাদের হাতেনাতে গ্রেপ্তার করে। রোববার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।