দুর্গাপুরে মনোনয়ন প্রত্যাশী টুলু’র মোটরসাইকেল শোভাযাত্রা ও পূজা মন্ডপ পরিদর্শন

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রভাষক আমিনুল হক টুলু’র মোটরসাইকেল শোভাযাত্রা ও পূজা মন্ডপ পরিদর্শন।
শনিবার সন্ধ্যায় তিনি প্রায় তিন শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এবং হিন্দু সনাতন ধর্মালম্ববিদের সাথে মতবিনিময় করেন। একই সাথে স্থানীয় সংসদ সদস্যর পক্ষ থেকে মন্ডপ গুলোতে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। আমিনুল হক টুলু আসন্ন পৌরসভা নির্বাচনে দুর্গাপুর পৌরসভায় আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশায় নির্বাচনী প্রচারনায় মাঠে নেমেছেন। তিনি সকলের দোয়া ও সমর্থন চান। পূজা মন্ডপ পরিদর্শন কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বাকিউল আলম লিটন, উপজলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন,

উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান,পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন,সাধারণ সম্পাদক আবুল বাশার,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুল রহমান আতিক,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরাম আলী,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হযরত আলী,উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক তুষার, ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রঞ্জু,পৌর সৈনিক লীগের সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী,পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান,সাধারণ সম্পাদক শিমুল ইসলাম,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ,ছাত্রলীগ কর্মী সোহেল রানা,নয়ন আহম্মেদ, শাওন আহম্মেদ,অনিক,গোলাম রাব্বানি প্রমূখ।