সোমবার , ২৮ আগস্ট ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে পান বরজে পান চাষীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
আগস্ট ২৮, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি :
রাজশাহী দুর্গাপুরে হাতেম আলী (৫০) নামের এক পান চাষী গলায় রশি বেধে আত্মহত্যা করছেন। আজ সোমবার ভোর ৬টার দিকে উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামের পানবরজে এ ঘটনা ঘটে। হাতেম উপজেলার পারিলা গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা নয়ন হোসেন।

ওসি নয়ন বলেন, পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, হাতেম আলী একজন পানচাষি ছিলেন। তার নিজের ও লিজ নেওয়া দুই বিঘা জমিতে পানবরজ আছে। কিছুদিন থেকেই তার পানবরজে পচন রোগ দেখা দেয়। এতে তাঁর পানবরজ মোড়ক রোগে প্রায় সাবাড় হয়ে গেছে। এ নিয়ে তিনি হতাশা ও মানসিক ভাবে ভেঙ্গে পড়েন। এ থেকেই তিনি গতকাল সোমবার সকালে সে তার নিজ পানবরজে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পারিলা গ্রামের বাসিন্দা ও স্থানীয় ইউপি সদস্য ইউনুস আলী বলেন, হাতেমের দুই ছেলে ও এক মেয়ে। পানচাষে তাদের সুখী পরিবার ছিল। হঠাৎ পানবরজ পঁচন রোগে মরে যাওয়া হতাশা গ্রস্ত হয়ে পড়েন তিনি।  সোমবার ভোরে তার দুই ছেলেকে পানবরজে পান ভাঙতে ডেকে তিনি বরজে চলে যান। পরে সকাল ৬টার দিকে স্থানীয় লোকজন তাকে বরজের সঙ্গে গলায় রশি বেধে ঝুলতে দেখেন। এ ঘটনায় থানা পুলিশে খবর দেওয়া হয়। পরিবার ও কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত