দুর্গাপুরে পাওনা টাকা চাওয়ায় স্কুল শিক্ষককে প্রাণনাশের হুমকি

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহী দুর্গাপুরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রাণনাশের হুমকির শিকার হলেন স্কুল শিক্ষক নাজমুল হোসেন। তার বাড়ি উপজেলার পানানগর গ্রামে। তিনি শিক্ষকতার পাশাপশি মাছের খাদ্যের ব্যবসাও করেন।

তাকে রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি এই হুমকি দেন। তার বাড়ি উপজেলার সুখানদিঘি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সেকেন্দার প্রামানিকের ছেলে।

নাজমুল হোসেন জানান, তিনি পুঠিয়া উপজেলা ভাললুকগাছি একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাকরি করেন। চাকরির পাশাপাশি গত কয়েক বছর ধরে দুর্গাপুরে মাছের খাদ্য ফিডএর ব্যবসা করে আসছিলেন তিনি। গত ৬মাস আগে তিনি পারিবারিক কারনে ব্যবসা বন্ধ করে দেওয়ার জন্য উদ্যোগ নেন। এরই মধ্যে অনেক পাওনাদারের কাছ থেকে পাওয়া টাকা তুলে নিতে থাকেন তিনি।

পাওনাদারের মধ্যে উপজেলার সুখানদিঘি গ্রামের রফিকুল ইসলামের কাছে মাছের খাদ্য বাবদ ৮লাখ ৪৩হাজার ৩৫০ টাকা পান ব্যবসায়ী নাজমুল হোসেন। তার কাছ থেকে পাওনা টাকা চাইতে গেলে পাওনাদার রফিকুল ইসলাম বার বার সময় পেছাতে থাকেন।

এরপর গত ১৯ ডিসেম্বর নাজমুল হোসেন  আবারো রফিকুলের কাছে সেই পাওনা টাকা চাইতে গেলে লাঠিসোটা তুলে ধরে তাকে প্রাণনাশের হুমকি দেন। পরে তিনি সেখান থেকে প্রাণের ভয়ে পালিয়ে আসেন। 

এ ঘটনায় তিনি রফিকুলের কাছ থেকে পাওনা টাকা উত্তোলন ও নিরাপত্তায় পুলিশ প্রশাসনের কাছে আইনি সহায়তা চেয়েছেন।

স/জে