দুর্গাপুরে পাওনা টাকার জন্য চেয়ারম্যানকে লাঞ্ছিত

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর  দুর্গাপুরে পাওনা টাকা না দেয়ায় ইউনিয়ন চেয়ারম্যানকে আটকে রেখে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। ওই চেয়ারম্যানের নাম আফসার আলী মোল্লা। তিনি ২ নং কিশমত গনকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। এদিকে এমন ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক সমালোচনা দেখা দিয়েছে।

জানা গেছে, সোমবার সকালে চেয়ারম্যান আফসার আলী বাড়ি থেকে দুর্গাপুর বাজারে যাচ্ছিলেন। পথে আলীপুর বাজারে পৌঁছাতেই কালাম নামে এক ব্যক্তি চেয়ারম্যানের মোটর সাইকেলের গতি রোধ করে দাড় করান। এর পর তাকে গাড়ি থেকে নামিয়ে শাহীন মিষ্টান্ন ভান্ডার নামে এক দোকানে নিয়ে বসান। এরপর কালাম নামে ওই ব্যক্তি পুকুর সংক্রান্ত পাওনা ৮৫ হাজার টাকা দাবি করে ইউপি চেয়ারম্যানের কাছে। পরে চেয়ারম্যান সেখানে থেকে যেতে চাইলে তাকে না যেতে দিয়ে সেই দোকানে আটক রেখে লাঞ্ছিত করে। পরে দুর্গাপুর থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে সেখান থেকে উদ্ধার করে।

তবে আটক রেখে লাঞ্ছিতর বিষয় অস্বীকার করে আবু কালাম বলেন, আমি চেয়ারম্যানের নিকট হতে ৮৫ হাজার টাকা পাবো,সেটি তিনি না দিয়ে নানান টালবাহানা করে আসছিলেন। আমি উনাকে আমার পাওনা টাকাগুলো কবে দিবেন সেটি শোনার জন্য দোকানঘরে বসিয়ে রেখেছিলাম এর বাহিরে কিছুই না।

ইউপি চেয়ারম্যান আফসার আলী মোল্লা বলেন, আমার দুর্গাপুরে মিটিং ছিলো আমাকে জোর করে আটক রেখে ছিলো কালাম ও তার সহযোগীরা। আমার সাথে খারাপ ব্যবহার করেছে তারা।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বলেন, পাওনা টাকা লেনদেন নিয়ে চেয়ারম্যানের সাথে সমস্যা হয়েছিলো। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে উভয় পক্ষের মধ্যে প্রাথমিক ভাবে সমাধান করা হয়েছে।

স/জে