দুর্গাপুরে নববধূর আত্মহত্যা

 দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে মেহেদির রং না শুকাতেই বিয়ের এক মাস আট দিনের মাথায় শাহিনা বেগম (১৯) নামের এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়ন এলাকার লক্ষিপুর গ্রামের রাজিবের স্ত্রী। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে। গত আগস্ট মাসের ৩ তারিখে তার বিয়ে হয়। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। অনেকে মনে করছেন পারিবারিক কলহের জের অথবা প্রেম ঘটিত বিষয় নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

জানা গেছে, শুক্রবার বিকেলে নববধূ শাহিনা বেগম কাউকে কিছু না বলে ঘরের ভেতরে তীরের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এসময় তার পরিবারের লোকজন দেখতে পেয়ে ঝুলন্ত ওড়না কেটে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় ঘটনাস্থলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

উল্লেখ্য গত ৩ আগস্ট উপজেলার পানানগর গ্রামের শাহাদ আলীর মেয়ের সাথে পারিবারিক ভাবে একই উপজেলার লক্ষিপুর গ্রামের নূরইসলামের ছেলের সাথে বিয়ে হয়। এ বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় দুর্গাপুর থানার (ওসি) খুরশিদা বানু কনার কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি শুনেছি। আমরা ঘটনাস্থলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

স/আ.মি