মঙ্গলবার , ২০ আগস্ট ২০২৪ | ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরের বিশিষ্ট শিল্পপতি নুরুন নবীর ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

Paris
আগস্ট ২০, ২০২৪ ১২:৫০ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরের বিশিষ্ট শিল্পপতি মরহুম নুরুন নবীর ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২০১৪ সালের এই দিনে (১৯ আগস্ট) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

তিনি তার সুদীর্ঘ ব্যবসায়িক পরিকল্পনার অংশ হিসাবে মুবিন ওয়েল মিলস্, জনতা রাইস মিলস্, মেরিন ব্রিকস, মেরিন ফ্লাওয়ার মিলস্ প্রাঃ লিঃ, নিগার পটেটো টিস্যু কালচার এন্ড সীডস্ প্রোডাক্ট, নিগার কোল্ড স্টোরেজ প্রাঃ লিঃ স্থাপনের মাধ্যমে ব্যবসায়িক সুনাম অর্জন করেছিলেন।

এছাড়াও তিনি রাজশাহী চেম্বার অব কমার্স এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি একজন সফল সমাজসেবক, শিক্ষানুরাগী, অসংখ্য ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি ২০১৪ সালের ১৯ আগস্ট মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবার ও কোম্পানির পক্ষ থেকে এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দোয়া অনুষ্ঠানে কোম্পানির সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, পরিবারের সদস্যবৃন্দ ও আত্মীয় স্বজন অংশগ্রহণ করবেন। পরিবারের পক্ষ থেকে মরহুম নুরুন নবীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া চাওয়া হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর