দুই পুত্রকে তিন ঘণ্টা বুঝিয়ে কালো স্যুট পরিয়েছেন হৃতিক

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

নিঃসন্দেহে হৃতিক রোশন কেতাদুরস্ত অভিনেতা ও সুদর্শন বাবা। বলিউডের এই সুপারহিরো এবার তার দুই পুত্রসন্তানকে নিয়ে একই সাজে সেজেছেন। প্রত্যেকে পরেছেন কালো স্যুট ও কালো চশমা। সম্প্রতি ‘বারবার দেখো’ ছবির ‘কালা চশমা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। হৃতিক পরিবারের এই সাজে সেটারই প্রভাব পড়েছে বলে ধরে নেওয়া হচ্ছে।

 

গত ২২ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে হৃতিক একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, তিন ঘণ্টা বোঝানোর পর দুই পুত্র রেহান ও হৃধানকে এই পোশাক পরাতে পেরেছেন তিনি! তার প্রচেষ্টা বিফলে যায়নি। তিনজনকেই এই সাজগোজে মানিয়েছে বেশ। ছবি তোলার জন্য লাফ দিয়েছেন তিনজনই।

 

৪২ বছর বয়সী হৃতিক ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘ওদেরকে ভালো লাগছে? ভালো লাগলেই কেবল আমার তিন ঘণ্টার পরিশ্রম সার্থক হবে। দুই ভাইকে এ পোশাক পরতে ১৮০ মিনিট ব্যয় করতে হয়েছে আমাকে।’ তার এই পোস্টে লাইক পড়েছে তিন লাখ ২৯ হাজার।

স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তানের অভিভাবকত্ব পেয়েছেন হৃতিক। একটু ফুরসত পেলেই রেহান ও হৃধানকে নিয়ে দেশের বাইরে ঘুরতে যান তিনি। তাকে সবশেষ দেখা গেছে আশুতোষ গোয়াড়িকরের ‘মহেঞ্জোদারো’ ছবিতে। তার হাতে এখন আছে ‘কাবিল’ ছবিটি।

সূত্র: বাংলা নিউজ