দুই দিনের ব্যবধানে রাজশাহীতে আরো এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

শুক্রবার ২৯ জুলাই দিবাগত রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের রিক্তা আক্তার নামের এক শিক্ষার্থীর(ছাত্রীর) অস্বাভাবিক মৃত্যুর রেস কাটতে না কাটতেই দুই দিনের মাথায় রাজশাহী মহানগরীতে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩১ জুলাই) দুপুর ১২টার দিকে নগরীর সপুরা ছয়ঘাটি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই কলেজ ছাত্রীর নাম জনি সুরাইয়া (২০)। তিনি নওগাঁর মান্দা উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। সুরাইয়া রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত ছিলেন। সপুরা ছয়ঘাটি এলাকায় একটি ছাত্রীনিবাসে ভাড়া থাকতেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম। তিনি জানান, মেয়েটি ছাত্রী নিবাসের সিঙ্গেল রুমে থাকতেন। অনেক বেলা হয়ে গেলেও রুম না খোলায় বাহির থেকে অনেক ডাকাডাকি করা হয়। তবুও সাড়া না পেয়ে মেস মালিক পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ লাশটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এস/আই