সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দামকুড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর দামকুড়া এলাকার আমবাগান থেকে রিকশা চালকের মরদেহ উদ্ধার হয়েছে। গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে সে মরদেহ উদ্ধার করেছে দামকুড়া থানা পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- চালককে হত্যা করে তার রিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

গত শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতেই এ ঘটনা ঘটে থাকতে পারে।

রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার কাজিপুর গ্রামের ওই আমবাগান থেকে রিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোরিকশা চালকের নাম মো. সাজিমুল (৩৫)। তার গ্রামের বাড়ি রাজশাহীর পবা উপজেলার দামকুড়া বাথানবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের মো. আলমের ছেলে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, সাজিমুল এক ব্যক্তির ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়ায় চালাতেন। শনিবার বিকেলে তিনি রিকশা নিয়ে বের হন। এরপর আর বাড়ি ফেরেননি। গতকাল রোববার দুপুরে স্থানীয়রা আমবাগানের ভেতর তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে। এরপর আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ শেষে নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

আর সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহত সাজিমুলের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন পেয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে- হাতুড়ি ও লাঠি জাতীয় কিছু দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়েছে। এছাড়া সাজিমুলের রিকশাটিও পাওয়া যাচ্ছে না। তাই প্রাথমিকভাবে পুলিশের ধারণা ওই অটোরিকশা ছিনতাইয়ের জন্যই তাকে হত্যা করা হয়েছে। তাই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ঘটনায় মামলা করা হবে। এছাড়া এ ঘটনায় জড়িতদের যত দ্রুত সম্ভব শনাক্ত এবং গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান।

সর্বশেষ - রাজশাহীর খবর