রবিবার , ২ অক্টোবর ২০১৬ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দনিয়া থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

Paris
অক্টোবর ২, ২০১৬ ৮:৪৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজধানীর যাত্রাবাড়ির দনিয়ার ৭৩ নং বাসার পঞ্চম তলার একটি ফ্ল্যাট থেকে শিল্পী (৩০) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে পারুল নামের আরও একজনকে। তিনি নিহত শিল্পীর ননদ বলে জানা গেছে। আহত পারুল বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (অক্টোবর ০১) দিবাগত রাত বারোটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় ‍পুলিশ। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ ও সিআইডির সদস্যরা অবস্থান করছেন।

 

দনিয়া ৭৩ নম্বর বাসার মালিক মাহতাব উদ্দিন বলেন, নিহত শিল্পী আগে থেকেই এই এলাকায় থাকতেন। এক সপ্তাহ আগে সে এই বাসাটি ভাড়া নেয়। পরে গত শুক্রবার ননদ পারুলকে নিয়ে সে ভাড়া ফ্ল্যাটে ওঠে। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে।

 

হত্যাকাণ্ডের ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী ডিভিশনের উপ-কমিশনার (ডিসি) ফরিদউদ্দিন বলেন, শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে দনিয়ার ৭৩ নম্বর বাড়ির পঞ্চম তলায় কে বা কারা ঢুকে গৃহবধূ শিল্পীকে গলা কেটে হত্যা করে। এ সময় নিহত শিল্পীর সঙ্গে তার বাসায় ছিলেন ননদ পারুল (২৫)। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে পাঠানো হয়েছে। বর্তমানে সে ঢামেকে চিকিৎসাধীন। পারুলের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

 

শিল্পী হত্যাকাণ্ডের বিষয়ে তিনি বলেন, ধারণা করা হচ্ছে তাদের পূর্বপরিচিত কেউ এই হত্যাকাণ্ড ঘটাতে পারে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে বা কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি