‘থালাইভি’র ট্রেলার দেখে গোপনে ফোন করেছিলেন অক্ষয় : কঙ্গনা

নিজেকে কখনও একাধিক অস্কারজয়ী হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে আবার কখনো ‘সুপার উইম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে তুলনা করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কিন্তু তার মনে একটাই দুঃখ, বলিউডের কেউ তার প্রশংসা করে না।

যদিও কঙ্গনার দাবি, অনেকেই তার প্রশংসা করতে চান। কিন্তু ‘মুভি মাফিয়া’দের ভয়ে তা করতে পারেন না। তারা কারা? সেই প্রশ্নের জবাব বৃহস্পতিবার (৮ এপ্রিল) টুইটারে দিয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন।

তিনি দাবি করেছেন, ‘থালাইভি’ (Thalaivi) ছবির ট্রেলার দেখার পর অক্ষয় কুমার (Akshay Kumar) তাকে গোপনে ফোন করেছিলেন। আবার অভিনয়ের প্রশংসাও করেছিলেন।

গত কয়েক দিন আগে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন অক্ষয় কুমার। তিনি জানিয়েছিলেন, স্থিতিশীল আছেন। তবে সুরক্ষার কথা মাথায় রেখে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ পরিস্থিতিতে টুইটারে কঙ্গনা লেখেন, ‘বলিউডে এতটাই হিংসা ভর্তি যে, কারও প্রশংসা করার জন্য কাউকে বিপদে পড়তে হতে পারে, আমি অনেক গোপন ফোন আর মেসেজ পেয়েছি। এমনকি অক্ষয় কুমারের মতো বড় তারকাও থালাইভি সিনেমার ট্রেলার দেখে প্রচুর প্রশংসা করেছেন। কিন্তু দীপিকা কিংবা আলিয়ার সিনেমার মতো তারা প্রকাশ্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের সন্ত্রাসের জন্য।’

 

সুত্রঃ জাগো নিউজ