তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে চমকে দিলেন শর্বরী

ইতিমধ্যেই বলিউডে আলোচিত নাম মুক্তির অপেক্ষায় থাকা ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমার অভিনেত্রী শর্বরী। এ ছবি দিয়ে অভিষেক হচ্ছে তার। সিনেমা মুক্তি পাওয়ার আগেই বেশ বড় সুসংবাদ পেলেন নায়িকা। নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সেটিও আবার যশরাজ ফিল্মসের মতো বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি। ধারণা করা হচ্ছে খুব অল্পসময়ের মধ্যেই সিনেমা তিনটির ব্যাপারে অফিসিয়ালি ঘোষণা জানাবে যশরাজ ফিল্মস। তালিকায় থাকা শর্বরীর তৃতীয় সিনেমাটি হতে যাচ্ছে বেশ বড় বাজেটের। সেখানে তার বিপরীতে হৃতিক রোশানকে দেখা যেতে পারে বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

ফিল্মফেয়ার জানিয়েছে, যশরাজের সঙ্গে ইতিমধ্যে তিনটি সিনেমা নিয়ে চুক্তি সেরে ফেলেছেন নবাগতা শর্বরী। মুক্তির অপেক্ষায় থাকা ‘বান্টি অর বাবলি ২’ সিনেমায় তার অভিনয় মুগ্ধ করেছে আদিত্য চোপড়াকে। তিনি মনে করছেন, বলিউডে বেশ বুদ্ধিমতী একজন অভিনেত্রী হতে যাচ্ছেন শর্বরী। যার সৌন্দর্যও মুগ্ধ করবে দর্শককে।

জানা গেছে, এর আগে অভিষেকের সিনেমায় অভিনয় করার সময় বছর দুয়েক তিনি পরিচর্যার মধ্যে ছিলেন। প্রতিনিয়ত রিহার্সাল করেছেন। তার পরিশ্রম এবং অধ্যাবসায়ের জন্যই নিজেকে সে সবার কাছে তুলে ধরতে পারবে বলেও মনে করেন আদিত্য।

প্রসঙ্গত, করোনাকালীন সময়ের মধ্যেই বেশকিছু সিনেমায় বড় তারকাদের দিয়ে চুক্তিবদ্ধ করিয়ে রেখেছে যশরাজ ফিল্মস। যেখানে বলিউড বাদশা শাহরুখ খানসহ রয়েছেন সালমান খান, অজয় দেবগন এমনকি সঞ্জয়-হৃতিকদের মত তারকারা।

 

সূত্রঃ জাগো নিউজ