তাহেরপুর ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আনসারির দাফন সম্পন্ন

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর ফাজিল ডিগ্রী মাদরাসার সাবেক অধ্যক্ষ, তাহেরপুর বড় মসজিদের সাবেক ইমাম ও তাহেরপুর ডিগ্রী কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাওঃ সাইদুল হাসান আনসারী (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … ….. রাজিউন)।

গত কাল বুধবার দিবাগত রাত্রে উত্তরবঙ্গের প্রখ্যাত আলেমে দীন ও মাওলানা সাইদুল হাসান আনসারী হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মরহুম মাওলানা আনসারী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের জামলই মহল্লার মৃতঃ সিদ্দিকুর রহমানের ২য় সন্তান ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, ৩ ছেলে ও নাতি – নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পরিবারের ব্যাক্তিরা জানান বার্ধক্য জনিত কারনে বেশ কিছু দিন থেকে অসুস্থ ছিলেন। আজ দুপুর ২ (দুই) টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, পুঠিঁয়া – দুর্গাপুরের সংসদ সদস্য এমপি ডাঃ মুনসুর রহমান, তাহেরপুর পৌর আওঃ লীগের সাধারন সম্পাদক ও মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ এবং সভাপতি মুনছুর রহমান মৃধা, তাহেরপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র আ ন ম শামসুর রহমান মিন্টু ও সাধারন সম্পাদক আব্দুল আলিম বাবু, তাহেরপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মূহাঃ তোফাজ্জল হোসেন এবং বর্তমান অধ্যক্ষ মোবারক হোসেন ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফেরদৌস খাঁ, অধ্যাপক মাহাবুবুল হক বুলু, প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, আলকনগর ডিগ্রী কলেজের অধ্যাপক মাওঃ শহীদুজ্জামান মীর, তাহেরপুর ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ সাইদুর রহমান, তাহেরপুর মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম। তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মাওলানা জহির উদ্দিন, তাহেরপুর জনতা ব্যাংকের সাবেক ব্যাবস্হাপক এবং তাহেরপুর পৌর কৃষক লীগের সভাপতি আঃ সাত্তার প্রাং, বিশিষ্ট ব্যাবসায়ী আইয়্যুব আলী সরদার, মাওলানা কাশেম আলী প্রাং, তাহেরপুর পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলর এবং সভাপতি ও সাধারন সম্পাদক সহ অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তি প্রমূখ। এসময় মরহুমের জানাযায় প্রায় ১০( দশ) হাজার লোক উপস্হিত ছিলেন। সবাই মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এস/আই