তানোরে বৌদিকে ধর্ষণ চেষ্টার মামলায় দেবর গ্রেপ্তার

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টার মামলায় দেবর সুফল কচন্দ্র দাসকে (৩১) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দেবর তানোর হিন্দুপাড়া গ্রামের ত্রিনাথ চন্দ্র দাসের পুত্র।

রবিবার রাতে তানোর থানা পুলিশ অভিযান চালিয়ে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেপ্তার করেন। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত সুফলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরণ সুত্রে জানা গেছে, দু’বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকে সুফল তার বৌদিকে (১ সন্তানের জননী) বিভিন্ন সময়ে কু-প্রস্তার দিযে আসছিলো ।

গত ৩০ মার্চ সকাল সাড়ে ৭ টার দিকে সুফল তার (বড় ভাইয়ের স্ত্রী) বৌদির ঘরের দরজার গিয়ে ডাকা-ডাকি করছিলো এসময় তার বৌদি ঘরের দরজা খোলা মাত্রই সুফল তার বৌদিকে জাপটে ধরে ধর্ষণ চেষ্টা করে।

এসময় বিধবা বৌদি ডাক চিৎকার দিলে নিজ বাড়িসহ পাশের বাড়ির লোকজনকে ছুটে আসতে দেখে সুফল দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় বৌদি ওই দিনই বাদি হয়ে সুফলকে অভিযুক্ত করে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, অভিযোগটি তদন্ত করে সত্যতার প্রমান পাওয়া পর মামলা হিসেবে রেকর্ড করা হয়। ঘটনার পর থেকে সুফল পলাতক ছিলো গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগর থেকে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/রি