তানোরে প্রতিবেশির মারপিটে গৃহবধূ আহত, ১০ দিনেও ব্যবস্থা নেয়নি পুলিশ

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে প্রতিবেশিদের হামলা ও মারপিটে গুরুতর আহত হয়ে ১০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন এক গৃহবধু। এঘটনায় তানোর থানায় লিখিত অভিযোগ করা হলেও আইনি কোন ব্যবস্থা নেয়নি পুলিশ।

ফলে, পুলিশের ভাবমূর্তি নিয়ে জনমনে বিভিন্ন প্রশ্নের সৃষ্টি হয়েছে। অপরদিকে, অভিযুক্তদের অব্যহত হুমকির মুখে চরম নিরাপত্তাহীনতায ভুগছেন ওই গৃহবধু ও তার স্বামী।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি ২০ মার্চ সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার প্রকাশনগর গুচ্ছো গ্রামের বাসিন্দা ওয়াসিমের স্ত্রী নাহারিনা (২২) রান্না করার সময় চুলার ধোঁয়া পাশের বাড়িতে যায়। এসময় প্রতিবেশি মৃত তছিরের পুত্র শাহিন (৩৫) তার স্ত্রী শাহিনারা (৩০), একই গ্রামের সামেদের স্ত্রী নাসিমা (৪৫), পুত্র নাসিম (২৪) ও কন্যা সুবর্না (২০) মিলে লাঠি সোডা ও হাসুয়া দ্বারা হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। এতে ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম ও কালশিরা হয়। এসময় অন্য প্রতিবেশিরা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় গৃহবধুকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এঘটনায় ওই গৃহবধুর স্বামী বাদি হয়ে গত ২৫ মার্চ পাঁচজনকে আসামি করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু এতোদিনেও পুলিশ কোন আইনি ব্যবস্থা গ্রহন করেননি। যার ফলে বিবাদিরা বেপরোয়া হয়ে উঠেছেন।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মুন্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রবিউলকে দায়িত্ব দেয়া হয়েছে। পরে এসআই রবিউল ইসলামের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।