তানোরে প্রতিবন্ধী স্বামীকে বলাৎকারের অভিযোগে মামলা করলেন স্ত্রী

তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে প্রতিবন্ধী এক ব্যাক্তিকে বলাৎকারের ঘটনা ঘটেছে। এঘটনায় শনিবার রাতে ওই প্রতিবন্ধী ব্যাক্তির স্ত্রী বাদি হয়ে তানোর থানায় একটি মামলা করেন। তবে, পুলিশ আসামী জাহাঙ্গীর সোনারকে (৪৫) গ্রেপ্তার করতে পারেনি।

মামলার বিবরণ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউপি এলাকার জৈনক ব্যাক্তির বুদ্ধিপ্রতিবন্ধী পুত্র (৫৫) গত বুধবার দুপুর ১টার দিকে মাদারীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ধানুরা ঈদগাহ মাঠের সামনের রাস্তায় দাড়িয়ে থাকা চকপ্রভুরাম গ্রামের মৃত আকবর আলীর পুত্র জাহাঙ্গীর সোনার (৪৫) ওই প্রতিবন্ধী ব্যাক্তিকে জোরপূর্বক ধরে নিয়ে ঈদগাহ মাঠের পশ্চিমের জঙ্গলে নিয়ে জোরপূর্বক বলাৎকার করেন এবং বিষয়টি কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দেয়।

ওই দিন রাতেই ওই প্রতিবন্ধী ব্যাক্তি ব্যাথা অনুভব করলে তার স্ত্রী ব্যাথার কারন জানতে চাইলে বিষয়টি সে তার স্ত্রীকে জানায়। পরে গ্রামের লোকজনের মধ্যে বিষয়টি জানা জানি হলে আপোষের চেষ্টা করে ব্যার্থ হয়।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান ঘটনাটি সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকেই সোনার পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

স/অ